kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০২২ । ১৮ অগ্রহায়ণ ১৪২৯ । ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

আমিরাতের বিপক্ষে আজ ফের মাঠে নামছে টাইগাররা

অনলাইন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



আমিরাতের বিপক্ষে আজ ফের মাঠে নামছে টাইগাররা

দুই ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত। সিরিজে ভাগ বসাতে আজকের ম্যাচে জিততেই হবে স্বাগতিকদের। অন্যদিকে, আজ জিতলেই ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেবে টাইগাররা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

রবিবার প্রথম ম্যাচে আইসিসির সহযোগী সদস্য দেশ সংযুক্ত আরব আমিরাত রীতিমতো ভিত কাঁপিয়ে দিয়েছিল বাংলাদেশের। শেষ পর্যন্ত ৭ রানের জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছিল নুরুল হাসান সোহানরা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই হুট করে এই সিরিজের আয়োজন করা হয়।

সিরিজ শেষে বুধবার দেশে ফিরবে বাংলাদেশ দল। এরপর বিশ্বকাপ ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের জন্য দেশ ছাড়বে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের পাশাপাশি টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান।

আমিরাতের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।



সাতদিনের সেরা