kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বন্ধুর বউ ভাগানো ইকার্দি ফের পরকীয়ায় আসক্ত!

অনলাইন ডেস্ক   

১৭ অক্টোবর, ২০২১ ১৩:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



বন্ধুর বউ ভাগানো ইকার্দি ফের পরকীয়ায় আসক্ত!

আর্জেন্টিনার তারকা মাউরো ইকার্দির নাম শুনলে মাঠের বাইরের অন্য এক মানুষের কথা মনে ভেসে ওঠে। যিনি তার স্বদেশি সতীর্থ ম্যাক্সি লোপেজের স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে পরকীয়ায় যুক্ত ছিলেন। শেষ পর্যন্ত নারাকে তিনি বিয়েও করেন। এবার শোনা যাচ্ছে, নারার ওপর থেকে সেই ইকার্দির মন উঠে গেছে! তিনি নাকি এখন নতুন পরকীয়ায় যুক্ত হয়েছেন!

২০০৮ সালে লোপেজ আর নারার বিয়ে হয়েছিল। সংসারে আসে তিনটি সন্তান। ওই সময় লোপেজ খেলছিলেন ইতালির ক্লাব সাম্পদোরিয়ায়। কিছুদিন পর সেই ক্লাবে আসেন ইকার্দি। এসেই স্বদেশি বন্ধুর বউয়ের দিকে নজর দেন। দুজনের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। লোপেজ এসবের কিছুই জানতেন না। পরে লোপেজ আবিষ্কার করেন, ইকার্দি বন্ধুত্বের হাত বাড়িয়ে আসালে তার পিঠে ছুরি মেরেছেন। ২০১৩ সালের ডিসেম্বরে বিবাহবিচ্ছেদের আবেদন করেন লোপেজ। ২০১৪ সালের মে-তে ইকার্দি ও নারা বিয়ে করেন।

নারা এখন শুধু ইকার্দির স্ত্রীই নন, তার মুখপাত্রও বটে। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কে হয়তো ফাটল ধরেছে। গত রাতে নারা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, 'একটা বাজে মেয়ের জন্য আরেকটা পরিবার নষ্ট করলি তুই!' কিন্তু কিছু সময় পরেই সেই স্টোরি মুছে দেন নারা। যদিও এর স্ক্রিনশট আগেই ছড়িয়ে পড়েছে। শুধু এটুকুই নয়, ইনস্টাগ্রামে ইকার্দিকে আনফলো করেছেন নারা। দুজনের প্রেমময় সব ছবিও মুছে দিয়েছেন। আন্তর্জাতিক মিডিয়া এর একটাই মানে বের করেছে, ইকার্দি ফের পরকীয়ায় জড়িয়েছেন!



সাতদিনের সেরা