kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক   

১৭ মার্চ, ২০২১ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা

বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন আজ ১৭ মার্চ। এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোপালগঞ্জ জেলার টুঙ্গী পাড়ায় জন্মগ্রহণ করেন। এ উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সংগঠনটি নেতাকর্মীরা।

আজ বুধবার সকাল বেলা ১২টার দিকে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ বলেন, আজকের এই দিনটি বাঙালি জাতির স্বপ্ন আশা-আকাঙ্ক্ষা পূরণের একটি দিন। এই দিনে বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছেন বলেই আমরা বাংলায় কথা বলি, ভাত ও ভোটের অধিকার পেয়েছি । যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম জাতির হৃদয়ে অমলিন থাকবে।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আজকের এই দিনে একশত বছর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টুঙ্গী পাড়ায় জন্মগ্রহণ করেন। আমরা বাংলাদেশকে যে স্বাধীন রাষ্ট্র পেয়েছি তার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু জন্মগ্রহণ না করলে বাংলাদেশ স্বাধীন হতো না। তাই বঙ্গবন্ধু বাংলার আকাশে বাতাসে সবুজে মিশে রয়েছেন। তাই বঙ্গবন্ধুর অসীম অবদানের জন্য আমরা তাকে শ্রদ্ধা ভরে স্মরণ করি।

মন্তব্য



সাতদিনের সেরা