kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

ফয়জুল-মামুনুল হককে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার দাবি

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



ফয়জুল-মামুনুল হককে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার দাবি

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর সৈয়দ ফয়জুল করীম ও বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মামুনুল হককে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবিতে শাহবাগ মোড় অবরোধ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

আজ শনিবার বিকাল ৪টায় শাহবাগ মোড়ে অবস্থান নিয়ে চারদিকের রাস্তা আটকিয়ে মহানবীর (সা.) অবমাননা ও বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় নিক্ষেপের হুমকি দেওয়ার অভিযোগে তাদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করে সংগঠনটি। 

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. আল মামুন।

আল মামুন বলেন, আমরা সরকারের কাছে সাত দফা দাবি জানিয়েছে। আমাদের দাবি অনুযায়ী মামুনুল হক ও ফয়জুল করিমকে গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ফ্রান্সে মহানবীকে কটূক্তি করার প্রতিবাদে যেভাবে রাস্তায় নেমেছিলাম তেমনই মামুনুল হকের গ্রেফতারের দাবিতে রাস্তায় নামবো।

এতে আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহমুদ, ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মিলন ঢালীসহ নেতারা। 

এর আগে, বিকাল সাড়ে তিনটার দিকে বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হয়ে শাহবাগ মোড়ে আসেন তারা। এতে অংশ নেয় মঞ্চের কেন্দ্রীয়, মহানগর ও নায়ায়ণগঞ্জ শাখার প্রায় তিন হাজারেরও অধিক নেতাকর্মী। 

মন্তব্য



সাতদিনের সেরা