kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

করোনায় আক্রান্ত রাম মন্দির ট্রাস্ট প্রধান, ভূমিপূজায় এক মঞ্চে ছিলেন মোদি

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ১৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত রাম মন্দির ট্রাস্ট প্রধান, ভূমিপূজায় এক মঞ্চে ছিলেন মোদি

করোনায় আক্রান্ত ভারতের রাম মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাশ। আগস্টের ৫ তারিখ রাম মন্দিরের ভূমিপূজায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এক মঞ্চে ছিলেন তিনি। কাজেই, মোদি করোনায় আক্রান্ত হওয়ার ঝুঁকিতে থাকার আশঙ্কা প্রকাশ করছেন অনেকে।

সংবাদ সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানায়, মহন্ত নিত্যগোপাল দাশের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তার স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নিচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মথুরার জেলা শাসক ও মেদান্ত হাসপাতালের চিকিৎসক ত্রেহানের সঙ্গে কথা বলে রাম মন্দির ট্রাস্টের প্রধানের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন যোগী।

উল্লেখ্য, ভূমিপূজার আগেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বৈঠকে ছিলেন তিনি। এবার নিত্যগোপাল দাশের সঙ্গে অযোধ্যায় এক মঞ্চে বসার পর প্রধানমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেয়নি প্রধানমন্ত্রীর দপ্তর।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির জন্য বহু মানুষকেই আমন্ত্রণ জানানো যায়নি রাম জন্মভূমি ট্রাস্টের তরফ থেকে। বরং বাড়িতে বসে টিভিতেই দেখেছেন। সেদিনের লাইভ অনুষ্ঠান কত মানুষ দেখেছেন তার পরিসংখ্যান দিয়েছে প্রসার ভারতী। এর সিইও শশীশেখর ভেমপতি জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বাড়তে থাকে লাইভ দর্শকের সংখ্যা। পৌনে ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত ভূমিপূজা লাইভ সম্প্রচারিত হয় দেশের ২০০টিরও বেশি টিভি চ্যানেলে। অনুমান করা হচ্ছে, ১৬ কোটিরও বেশি দর্শক সেদিন অযোধ্যার রাম মন্দিরের ভূমিপূজার অনুষ্ঠান লাইভ দেখেছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন 

মন্তব্য



সাতদিনের সেরা