kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

বসতঘরে আগুন, ভেতরে রয়ে গেল প্রতিবন্ধী কিশোর

ব‌রিশাল অফিস   

৪ মে, ২০২১ ১৫:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বসতঘরে আগুন, ভেতরে রয়ে গেল প্রতিবন্ধী কিশোর

আগুনে পুড়ে আজ মঙ্গলবার ভোরে এক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। ওই কিশোরের নাম  মাঈনুদ্দিন (১৫)। সে বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ডিঙ্গামানিক গ্রামের আ ন ম মহিউদ্দিনের ছেলে। বসতঘরে অগ্নিকাণ্ডের ফলে ওই ঘরে থাকা মাঈনুদ্দিন নামে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়।

চরমোনাই ইউনিয়নের মেম্বার হেলাল উদ্দিন জানান, মহিউদ্দিনের ঘরটি বেশ বড়। সেখানে চারটি পরিবার বসবাস করে। তাদের আলাদা আলাদা রান্নাঘর। সেই রান্নাঘরের গ্যাসের চুলা থেকেই মঙ্গলবার ভোর ৪টার দিকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হ‌চ্ছে।

তিনি আরো জানান, মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। আগুন লাগার সঙ্গে সঙ্গে ঘর থেকে সবাই বের হতে পারলেও শারীরিকভাবে কিছুটা প্রতিবন্ধী মাঈনুদ্দিন পারেনি। কিশোর মাঈনুদ্দিন ঠিকভাবে হাঁটতে না পারায় সে ঘর থেকে আগুন লাগার সময় বের হতে পারেনি। তাই আগুনে পুড়েই তার মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের বরিশাল সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. হাসান আলী জানান,  সদর স্টেশন থেকে ঘটনাস্থল প্রায় ২৪ কিলোমিটার দূরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে পুড়েই মাঈনুদ্দিনের মৃত্যু হয়।



সাতদিনের সেরা