kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

টাইগারদের শ্রীলঙ্কা সফরের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা

অনলাইন ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ১৯:৩২ | পড়া যাবে ১ মিনিটে



টাইগারদের শ্রীলঙ্কা সফরের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা

রাত পোহালেই নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজ খেলতে নামবে বাংলাদেশ দল। এর আগের দিন আজ শুক্রবার শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের দুটি টেস্ট ম্যাচের দিনক্ষণ ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। দুটি টেস্টই হবে ক্যান্ডির অদূরে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এর আগে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কায় পৌঁছাবে বাংলাদেশ দল।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই টেস্ট সিরিজটি ছিল ৩ ম্যাচের। গত জুলাইয়ে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা করোনার কারণে বারবার পিছিয়ে যায়। গত সেপ্টেম্বরে সিরিজটি হওয়ার সম্ভাবনা জাগলেও কোয়ারেন্টিন ইস্যুতে দুই বোর্ডের মতানৈক্যে আবারও স্থগিত হয়। এবার কাটছাঁট করে একটি টেস্ট কমিয়ে সিরিজের সূচি ঠিক করা হয়েছে।

শ্রীলঙ্কা গিয়ে ৩ দিন হোটেল কোয়ারেন্টিন শেষে ১৭ ও ১৮ এপ্রিল নিজেদের মধ্যেই একটি দুই দলের প্রস্তুতি ম্যাচ খেলবেন বাংলাদেশের ক্রিকেটাররা। প্রথম টেস্ট শুরু হবে ২১ এপ্রিল, দ্বিতীয় টেস্ট ২৯ এপ্রিল। এই ভেন্যুতে এর আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও এই প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। সর্বশেষ ২০১৭ সালে শ্রীলঙ্কায় টেস্ট খেলেছিল টাইগাররা। প্রথম টেস্ট হারলেও নিজেদের শততম টেস্টে স্মরণীয় জয় এসেছিল শ্রীলঙ্কাতেই।

মন্তব্য



সাতদিনের সেরা