kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

আমাকে বিষ খাইয়ে মারার চেষ্টা করা হয়েছে : তনুশ্রী

বিনোদন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



আমাকে বিষ খাইয়ে মারার চেষ্টা করা হয়েছে : তনুশ্রী

তনুশ্রী দত্ত

একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘আশিক বানায়া আপনে’ সিনেমার সাফল্যের মাধ্যমে বলিউডে বেশ শক্তিশালী অবস্থান তৈরি করেছিলেন এই অভিনেত্রী। আবেদনময়ী চরিত্রে তিনি ছিলেন সাহসী একজন। তবে ধীরে ধীরে বলিউডের লাইমলাইট থেকে হারিয়ে যেতে থাকেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

বলিউড থেকে হারালেও বলিউডের কিছু কালো অধ্যায় সম্পর্কে তিনি মুখ খুলেছিলেন। আর তার পরেই পড়েন জীবনের হুমকিতে! টাইমস ইন্ডিয়ার মতে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন, যৌন হয়রানির কথা বলার পর তাকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করা হয়েছিল!

এক একসময়ের আবেদনময়ী অভিনেত্রী তনুশ্রী দত্ত

উক্ত সাক্ষাৎকারের সময় অভিনেত্রী বলেছেন যে, তিনি উজ্জয়িনে থাকার সময় তাঁর গাড়ির ব্রেক একাধিকবার টেম্পার করা হয়েছিল। তিনি আরো বলেন, তিনি একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন এবং অতিরিক্ত রক্তক্ষয় হওয়ার কারণে এটি থেকে সেরে উঠতে তাঁর কয়েক মাস লেগেছিল।

অভিনেত্রী আরো অভিযোগ করেন, কেউ একবার তাঁকে বিষ দেওয়ারও চেষ্টা করেছিল। অভিনেত্রীর সন্দেহ ছিল যে তাঁর পানিতে কিছু মেশানো হচ্ছে।

এর আগেও তনুশ্রী দত্ত বলেছিলেন, তাঁর কিছু ঘটলে প্রবীণ অভিনেতা নানা পাটেকর ও তাঁর আইনি দল এবং বলিউড মাফিয়া বন্ধুরা এর জন্য দায়ী থাকবে। তিনি নিজের জীবন নিয়ে শঙ্কাও প্রকাশ করেছিলেন।

সাম্প্রতিক সময়ে তোলা ছবিতে তনুশ্রী দত্ত

২০১৮ সালে তনুশ্রী বলিউডে #মি-টু আন্দোলন শুরু করেছিলেন এবং অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে ‘‘হর্ন ‘ওকে’ প্লিজ’’ সিনেমার সেটে তাঁদের অনুপযুক্ত আচরণের জন্য অভিযুক্ত করেছিলেন।

সূত্র : পিংকভিলা



সাতদিনের সেরা