kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

পূজায় কলকাতা থাকছেন না ঐন্দ্রিলা-অঙ্কুশ

কালের কণ্ঠ অনলাইন   

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



পূজায় কলকাতা থাকছেন না ঐন্দ্রিলা-অঙ্কুশ

পূজাতে কলকাতায় থাকা হচ্ছে না অভিনেত্রী ঐন্দ্রিলার। এবারের পূজা দেশের বাইরে সময় কাটাবেন বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। প্রতিবারের মতো নয় এবার কিছুটা অন্য রকম পূজা কাটাবেন বলে একটি সাক্ষাৎকারে এসব কথা জানান ঐন্দ্রিলা। আর ঐন্দ্রিলার সঙ্গে থাকবেন অঙ্কুশ সে কথাও জানিয়েছেন তিনি।

 ঐন্দ্রিলা বলেন, ‘দুর্গাপূজার মতো ফেস্টিভ্যাল আর হয় না। সব কিছুই খুব বড় করে হয়। প্যান্ডেল, লাইট থেকে শুরু করে, সবার সাজগোজ, ছুটি, শপিং সব কিছুই বেশ বড় মাত্রায় হয়। কলকাতার পূজা সবথেকে ভালো হয়। সে জন্য পূজাতে সাধারণতো আমি কলকাতায় থাকতে পছন্দ করি। বাড়ির লোকজন, বন্ধুবান্ধবের সঙ্গে পূজা কাটাই। কিন্তু এ বছর বাইরে যাওয়ার প্ল্যান করেছি।’

ঐন্দ্রিলা বলেন, দুবাইতে আমার বন্ধু আছে, দিদি-জামাইবাবু আছে। আমি আর অঙ্কুশ ওদের সঙ্গে মিট করার পর বাকিটা ডিসাইড হবে। সবাই একসঙ্গে ঘুরতে বের হব। প্রত্যেক বছর শহরেই থাকি। এ বার তাই একটু অন্য রকম পূজা কাটাব। 

তিনি বলেন,কলকাতার পূজা এ বছরও মিস করব না। কারণ ষষ্ঠী অব্দি শহরেই থাকব। পূজা উদ্বোধন, পূজা পরিক্রমা এ সব আছে। এ দিকে আমার পরিবারের সবাই পুরীতে যাচ্ছে। সব ব্যবস্থা করে দিয়েছি। যেহেতু আমি থাকছি না, আমাকে ছাড়া কলকাতার পূজা দেখতে বের হবে না। তাই ঘুরতে যাওয়ার প্ল্যান।

মন্তব্য



সাতদিনের সেরা