kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

বাদীর সঙ্গে 'অন্তরঙ্গ'! সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

গাইবান্ধা প্রতিনিধি   

৩০ অক্টোবর, ২০২১ ১৭:২৪ | পড়া যাবে ২ মিনিটে



বাদীর সঙ্গে 'অন্তরঙ্গ'! সেই পুলিশ কর্মকর্তা ক্লোজড

তোফাজ্জল হোসেন।

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক বিবাহিত নারীর সঙ্গে 'আপত্তিকর' অবস্থায় স্থানীয়দের হাতে আটক হয়েছেন পুলিশের এক কর্মকর্তা। তোফাজ্জল হোসেন (৩৮) নামে আটক ওই এএসআই সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন।

অভিযোগে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে পারিবারিক মামলার এক বাদীর সঙ্গে তাকে ওই অবস্থায় ধরে ফেলে স্থানীয়রা। শনিবার তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এলাকাবাসী জানায়, রাতে তোফাজ্জল হোসেন ছড়ারপাতা গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে যান। পরে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় ওই নারীর সঙ্গে তাকে দেখে ফেলেন এক প্রতিবেশী। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা তোফাজ্জলকে আটক করে বাড়ির উঠানের একটি আম গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে পুলিশে খবর দেওয়া হয়। সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে নারী বাদীর দাবি, তোফাজ্জলের সঙ্গে পূর্ব পরিচয় থাকায় তিনি রাতে খেতে ডেকেছিলেন। লোকজন তোফাজ্জলকে গোয়ালঘর থেকে নয়, বাড়ি থেকে আটক করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহহিল জামান বলেন, অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে শনিবার গাইবান্ধা পুলিশ লাইনে ক্লোজড করে সংযুক্ত করা হয়েছে। তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা