kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

ফোনে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৫ জুলাই, ২০২১ ২৩:২০ | পড়া যাবে ২ মিনিটে



ফোনে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রেমিকাকে ফোনে ডেকে নিয়ে (দশম শ্রেণির ছাত্রী) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৪ জুলাই) বিকাল ৪টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী এলাকার বিদেশ প্রবাসী আক্তারের টিনসেট দালানের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার অভিযোগে জানা গেছে, ওই দিন বিকালে তার প্রেমিক শ্রীনিবাসদী এলাকার জজ মিয়ার ছেলে মাছুম (২৭) তাকে মোবাইলে ফোনে কথা আছে বলে ডেকে নেয়। পরে তাকে একই এলাকার বিদেশ প্রবাসী আক্তারের টিনসেট দালানের একটি কক্ষে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর প্রেমিক মাছুম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় সে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। 

ঘটনার পর ধর্ষিতার পরিবার থানায় অভিযোগ দিতে চাইলে স্থানীয় প্রভাবশালী মজিবুরসহ একটি মহল ৫০ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষিতার পরিবারকে চাপ সৃষ্টি করছে বলে ধর্ষিতার মা অভিযোগ করছেন। ধর্ষক মাছুম স্থানীয় মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লা আমানের মামাতো ভাই।

ধর্ষিতার মা জানান, তার স্বামীর বাড়ি উপজেলার নৈকাহন হলেও তার স্বামীর সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ায় সে তার তিন কন্যাকে নিয়ে শ্রীনিবাসদী পিত্রালয়ে বসবাস করছিলেন। ধর্ষিতা তার তৃতীয় কন্যা। সে মাহমুদপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। তবে তারা প্রভাবশালীদের ভয়ে থানায় অভিযোগ দিতে পারছেন না বলে জানান।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত রবিবার বিকাল সাড়ে ৪টায় প্রভাবশালী মহলটি ধর্ষিতার পরিবারের সঙ্গে সমঝোতার চেষ্টা চালাচ্ছে।

আড়াইহাজার থানার ওসি (ভারপ্রাপ্ত) আনিচুর রহমান জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।



সাতদিনের সেরা