kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

করোনায় হঠাৎ মৃত্যু বেড়েছে চাঁদপুরে, আরো ৯ প্রাণহানি

চাঁদপুর প্রতিনিধি    

২৫ জুলাই, ২০২১ ০৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় হঠাৎ মৃত্যু বেড়েছে চাঁদপুরে, আরো ৯ প্রাণহানি

করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চাঁদপুরে আরো ৯ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয়জন এবং জেলার কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন তিনজন।

মৃতরা হলেন- চাঁদপুর সদরের মৈশাদী গ্রামের ময়মুনা বেগম (৬৫), রামদাসদীর মেহেদী হাসান (৩৬), ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের সাজেদা আক্তার (৫৬), একই উপজেলার একলাশপুর গ্রামের সিরাজুল ইসলাম (৭৫), মতলব দক্ষিণের নাগদা গ্রামের ফজলুল হক (৭০), শাহরাস্তির সুয়াপাড়ার সাজেদা বেগম (৬৫), কচুয়ার গোহাটের দেলোয়ার হোসেন (৭৫) ও তার স্ত্রী ফয়জুননেছা (৬৫) এবং একই উপজেলার পরানপুরের সুমন পাটোয়ারী (৩০)।

হঠাৎ করে চাঁদপুরে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় জেলার সর্বত্র উদ্বেগ ও উৎকণ্ঠা দেখা দিয়েছে। চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ১৫৮ জন করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে এই পর্যন্ত আক্রান্তের সংখ্যা আট হাজার ছাড়িয়ে গেছে। আর মৃত্যু হয়েছে ১৫৪ জনের।

চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, এই হাসপাতালের মোট ১২০ শয্যা করোনা রোগীর চিকিৎসার জন্য নির্ধারিত হলেও এখন রোগীর সংখ্যা বেড়ে যাচ্ছে। তিনি বলেন, এখানে যাদের চিকিৎসার জন্য নিয়ে আসা হয়, তাদের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়ে শারীরিক অবস্থা খুব জটিল থাকে। তাই প্রয়োজনীয় চিকিৎসা দিয়েও রোগীকে রক্ষা করা কঠিন হয়ে যায়।



সাতদিনের সেরা