kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

শরণখোলায় বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ

বাগেরহাটের শরণখোলায় এক কিশোরীকে ধর্ষণচেষ্টা চালানোর অভিযোগ উঠেছে ৬০ বছরের বৃদ্ধ রুস্তম আলী হাওলাদারের বিরুদ্ধে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে কিশোরীর নানা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের মা-বাবার মধ্যে সম্পর্ক নেই। বাবা ঢাকায় দিনমজুরের কাজ করেন। মায়ের অন্য আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছে। কিশোরী থাকে তার বৃদ্ধ নানা-নানীর কাছে। স্থানীয় বাবলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে সে।

ঘটনার দিন বিকেলে কিশোরীকে ঘরে রেখে তার নানা অসুস্থ নানীকে ডাক্তার দেখাতে পার্শ্ববর্তী তাফালবাড়ী বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। এই সুযোগে প্রতিবেশী রুস্তম হাওলাদার বাড়িতে গিয়ে কিশোরীকে জোর করে পুকুর পার থেকে তুলে ঘরে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার দেয় কিশোরী। এ সময় রুস্তম হাওলাদার ওড়না দিয়ে তার মুখ বেধে আবারও ধর্ষণের চেষ্টা চালান। একপর্যায় আশপাশের লোকজন ঘরের মধ্যে ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে রুস্তম দৌড়ে পালিয়ে যান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ধর্ষণ চেষ্টার আসামী রুস্তম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া ২২ ধারায় জবানবন্দির জন্য কিশোরীকেও বাগেরহাট ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা