kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৫ মার্চ, ২০২০ ২২:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার। নীলফামারীর সৈয়দপুরে পৌরসভা সড়কস্থ আদিবা কনভেনশন সেন্টারে এ উপলক্ষে আয়োজন করা হয় বিশেষ অনুষ্ঠানের।

হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন। বিশেষ অতিথি ছিলেন মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের ডিজিএম মো. আব্দুল লতিফ। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেডের নর্থ উইং হেড মো. জিয়াউর রহমান ও কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর ডিভিশনাল সেলস্ ম্যানেজার মো. জিল্লুর রহমান।

কিং ব্র্যান্ড সিমেন্টের সৈয়দপুরের পরিবেশক মেসার্স ইউসুফ অ্যান্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন একই প্রতিষ্ঠানের মো. আব্দুল করিম শাহীন। হালখাতা অনুষ্ঠান পরিচালনা করেন কিং ব্র্যান্ড সিমেন্টের নীলফামারীর এরিয়া ম্যানেজার মো. মনিরুজ্জামান।

হালখাতা অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের তিন শতাধিক খুচরা ও পাইকারী বিক্রেতাকে পুরস্কৃত করা হয়েছে। এতে সেরা বিক্রেতার প্রথম পুরস্কার হিসেবে একটি স্বর্ণের নেকলেস পেয়েছেন সৈয়দপুরের মেসার্স মোহাম্মদ দ্বীন ট্রেডার্সের আলহাজ মোহাম্মদ দ্বীন। দ্বিতীয় পুরস্কার দুই টন এসি পেয়েছেন লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা বাউরা’র মেসার্স পুনম ট্রেডার্স। তৃতীয় পুরস্কার ১১ গ্রাম ওজনের দুটি স্বর্ণের চেইন যৌথভাবে পেয়েছেন দিনাজপুরের ফুলবাড়ীর মেসার্স মন্ডল ট্রেডার্স ও বড়খাতার মেসার্স হাশেম আলী ট্রেডার্স।

হালখাতা অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর, দিনাজপুর, লালমনিরহাট ও নীলফামারীর আট শতাধিক পাইকারি ও খুচরা বিক্রেতা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা