kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন নরওয়ের অ্যাম্বাসেডরের

অনলাইন ডেস্ক   

১২ জুন, ২০২১ ২১:২১ | পড়া যাবে ১ মিনিটে



বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন নরওয়ের অ্যাম্বাসেডরের

বাংলাদেশে নিযুক্ত নরওয়ের অ্যাম্বাসেডর এসপেন রিকটার বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও বেক্সিমকো হেলথ পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেছেন। এ সময় তাকে স্বাগত জানান বেক্সিমকোর গ্রুপ ডিরেক্টর ও সিইও সৈয়দ নাভেদ হুসাইন।

বাংলাদেশে নিযুক্ত নরওয়ের অ্যাম্বাসেডর এসপেন রিকটার বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও বেক্সিমকো হেলথ পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শন করেছেন।

শনিবার (১২ জুন) পরিদর্শনকালে বেক্সিমকোর বিশ্বমানের সিরামিকস প্ল্যান্ট (শাইনপুকুর সিরামিকস), বিশ্বের বৃহৎ টেকসই ওয়াশিং প্ল্যান্ট, বেক্সিমকোর আধুনিক টেক্সটাইল ও গার্মেন্টস প্ল্যান্ট দেখে সন্তোষ প্রকাশ করেন নরওয়ের অ্যাম্বাসেডর।

এছাড়াও বেক্সিমকো হেলথের পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্ক দেখে মুগ্ধতা প্রকাশ করেন নরওয়ের এই অ্যাম্বাসেডর। পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্কটিতে সব ধরণের সুরক্ষা সামগ্রী উৎপাদন করা হয়। যার মধ্যে রয়েছে মেল্ট ব্লাউন, ল্যামিনেশনস, আইসোলেশন ও সার্জিকাল গাউন, সার্জিকাল মাস্ক, এন ৯৫, কেএন ৯৫, এফএফপি ১, এফএফপি ২ মাস্ক, স্যু কাভারস, হেড কাভারস।

এ সময় তিনি ইন্টারটেকও পরিদর্শন করেন। বেক্সিমকোর সাথে ইন্টারটেলক যৌথ অংশীদারত্বে পিপিই ইন্ডাস্ট্রিয়াল পার্কে একটি পিপিই সেন্টার ফর এক্সিলেন্স চালু করেছে। পিপিই ল্যাবটিতে যুক্তরাষ্ট্র, ইইউ ও যুক্তরাজ্যের মানদণ্ডের সাথে সামঞ্জস্যতা যাচাইয়ে সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা