kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

জুতা এসপির, মোজা টানতেই বেরিয়ে এলো বিষধর সাপ

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জুতা এসপির, মোজা টানতেই বেরিয়ে এলো বিষধর সাপ

ভারতের মধ্যপ্রদেশের পান্নায় বিষধর সাপের কামড় থেকে বেঁচে গেলেন পুলিশের এসপি মায়াঙ্ক অবস্তী। জানা গেছে, মায়াঙ্ক অবস্তীর জুতার মধ্যে ঢুকে লুকিয়ে ছিল বিষধর সাপ। জুতা থেকে মোজা বের করতে গিয়ে হাতে শীতল কিছু টের পেয়ে আঁতকে ওঠেন এসপি।

কামড়ানোর আগেই নিজের হাত সরিয়ে নেন তিনি। তার পরেও সতর্কতা হিসেবে পান্না জেলা হাসপাতালে প্রাথমিক পরীক্ষার পর জবলপুরে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন অবস্তী। তবে তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

জানা গেছে, নিজের বাংলো থেকে বেরিয়ে অফিসের দিকে যাওয়ার জন্য জুতা পায়ে দিতে গিয়েছিলেন তিনি। যখন জুতা থেকে মোজা বের করেন, তখনই টের পান জুতার ভেতরে কিছু একটা রয়েছে।

দ্রুত তিনি হাত সরিয়ে নেন এবং ভালো করে পরীক্ষার পর দেখতে পান বিষাক্ত সাপ ঢুকে রয়েছে জুতার মধ্যে। এরপর আর দ্বিরুক্তি না করে সোজা জেলা হাসপাতালে পৌঁছান এসপি। সেখানে কর্তব্যরত চিকিৎসককে বিষয়টি খুলে বলেন।

তবে হাসপাতালে তাকে চেকআপ করা হলেও শরীরে সাপের কামড়ের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে আঙুল সামান্য ফোলা থাকায় আশঙ্কা করা হচ্ছিল সাপের কামড়ের। সে কারণে তাকে জবলপুরের হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা করা হচ্ছে। সেখানে তিনি পুরোপুরি সুস্থ আছেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য



সাতদিনের সেরা