kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

মধ্যরাতে দেয়ালে দেয়ালে পোস্টার লাগালেন আসিফ আকবর

কালের কণ্ঠ অনলাইন   

১১ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



মধ্যরাতে দেয়ালে দেয়ালে পোস্টার লাগালেন আসিফ আকবর

রাত দেড়টা। এফডিসির গেটে ছোটখাট জটলা। রাস্তায় চলাচলকারী মানুষজনের চোখে মুখে প্রশ্ন, এতো রাতে সংগীতশিল্পী আসিফ আকবর রাস্তায় কী করছেন? এ সময় তার সঙ্গে দেখা গেছে আরো কয়েকজন শিল্পীকে। তারকাদের ছোট ওই জটলাকে বড় করে তুলকে খুব বেশি সময় নেননি উৎসুক সাধারণ মানুষ।

সোমবার (৯ ডিসেম্বর) দিবাগত রাতে বাংলাঢোল প্রযোজিত 'গহীনের গান' চলচ্চিত্রের টিম বেরিয়েছিলো ঢাকার রাস্তায়। উদ্দেশ্য, দেয়ালে দেয়ালে পোস্টার সাঁটানো। নায়ক-নায়িকা, পরিচালক, গীতিকার, সুরকার, প্রযোজক সবাই জড়ো হতে হতে বেজে গেলো রাত একটা। এরপর পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী এফডিসি এলাকা, কারওয়ান বাজার, শাহবাগ, পল্টনসহ রাজধানীর বিভিন্ন সড়কে পোস্টার লাগানোর কাজে ব্যস্ত হয়ে পড়েন তারা। 'গহীনের গান'-এর অন্যতম অভিনেতা ও কণ্ঠশিল্পী আসিফ আকবরের নেতৃত্বে পোস্টার লাগানোর এই মিশনে তার সঙ্গে ছিলেন অভিনেত্রী তমা মির্জা, তানজিকা আমিন, তুলনা আল হারুন, অভিনেতা আমান রেজা, কাজী আসিফ, গীতিকার-সুরকার তরুন মুন্সী, পরিচালক সাদাত হোসাইন, সিনেমাটোগ্রাফার বিদ্রোহী দীপন ও ছবিটির প্রযোজক এনামুল হকসহ অনেকে।

পোস্টার লাগানোর মিশন নিয়ে আসিফ আকবর বলেন, ‌‌‌''আমরা আগেই বলেছি, 'গহীনের গান' ছবিটি দর্শকের হৃদয়ের কাছে পৌঁছে দিতে চাই আমরা। এর জন্য যা যা করণীয়, ধাপে ধাপে সবই করছি আমরা। এরই অংশ হিসেবে পোস্টার লাগানোর মতো গুরুত্বপূর্ণ কাজটি আমি ও আমার সহশিল্পী-কুশলীরা একসঙ্গে আনন্দের সঙ্গে শুরু করেছি। আশা করি দু' একদিনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক স্থানে এই ছবির পোস্টার পোঁছে যাবে। ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে এটি দেখা যাবে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে ছবিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।"

২০ ডিসেম্বর মুক্তির লক্ষে ট্রেলারের পর প্রকাশ হয়েছে ‘এমনও বরষায়’ ও ‘বাবা’ শিরোনামের দুটি গান। ১৫ ডিসেম্বর রিলিজ পাবে ‘বন্দি’ নামের আরেকটি গান। দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম 'গহীনের গান' ছবিতে আসিফ আকবর অভিনয় করেছেন ব্যতিক্রমী এক চরিত্রে। এতে ব্যবহার করা হয়েছে তারই গাওয়া নয়টি নতুন গান।  

মন্তব্য



সাতদিনের সেরা