kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

দীপিকাকে নিজের পরিচয় নিশ্চিত করতে হলো

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৯ ১১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



দীপিকাকে নিজের পরিচয় নিশ্চিত করতে হলো

দীপিকা হলিউডের ছবি দিয়ে এখন আন্তর্জাতিক মহলেও পরিচিত নাম। অথচ সেই তারকাই কিনা নিজ দেশের বিমানবন্দরে আটকে গেলেন! একদমই তাই। আইন সবার জন্য সমান। তাই দীপিকাও শুধু চেহারা দেখিয়ে পার হতে পারলেন না। বিমানবন্দরের দরজায় তাকে দেখাতে হলো আইডি কার্ডও।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, দীপিকার কাছে আইডি কার্ড দেখতে চাইছেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

গত শুক্রবার সকালে দীপিকা পাডুকোন তার বাবা প্রকাশ পাডুকোনকে নিয়ে মুম্বাই থেকে বেঙ্গালুরু যাচ্ছিলেন। মুম্বাই বিমানবন্দরে আত্মবিশ্বাসী দীপিকা বিমানবন্দরের প্রবেশপথে চেকিংয়ের তোয়াক্কা না করে দরজা দিয়ে ঢুকে পড়ছিলেন। তখন নিরাপত্তাকর্মী তাকে থামিয়ে আইডি কার্ড দেখতে চান।

এমন আচরণে খানিকটা অবাক হয়ে দীপিকা জানতে চান, ‘দেখতে চান?’ তারপর হাতের ব্যাগ থেকে আইডি কার্ড বের করে এগিয়ে আসেন নিরাপত্তাকর্মীর দিকে। নিরাপত্তাকর্মীও যথাযথভাবে তার দায়িত্ব পালন করে আইডি কার্ড চেক করেন। এরপর বিমানবন্দরের বিশেষ প্রবেশপথ দিয়ে বাবা প্রকাশ পাডুকোনকে সঙ্গে নিয়ে ভেতরে যান দীপিকা। দরজা পার হয়েও একবার মাত্র পেছনে ফিরে তাকান।

৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় এটুকুই। এ ঘটনার ভিডিওটি বেশ আলোচনায় এসেছে সোশ্যাল হ্যান্ডেলে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি পোস্ট করার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই তিন লাখবার দেখা হয়েছে। অনেকেই বিমানবন্দরের সেই নিরাপত্তাকর্মীকে বাহ্বা দিচ্ছেন। একজন ভিডিওর নিচে মন্তব্য লিখেছেন, ‘দীপিকা ও নিরাপত্তাকর্মী দুজনই খুব পেশাদার আচরণ করেছেন।’

View this post on Instagram

Thy shall always obey rules 👍 #deepikapadukone

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

মন্তব্য



সাতদিনের সেরা