kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

করোনায় চাঁদপুরে আরো ৮ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

চাঁদপুর প্রতিনিধি    

৩১ জুলাই, ২০২১ ০৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় চাঁদপুরে আরো ৮ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

চাঁদপুরে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরো আটজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তাঁরা। একই সময় আক্রান্ত হয়েছে আরো ১১৮ জন।

এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৪৯৬ জন। আর করোনা সংক্রমণে মারা গেছেন ১৬৬ জন এবং উপসর্গ নিয়ে আরো ৪০০ জনের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (৩১ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। এতে দেখা যাচ্ছে মৃত্যুর সংখ্যা একই থাকলেও আগের দিনগুলোর চেয়ে শনাক্ত অনুযায়ী আক্রান্তের সংখ্যা কমেছে।

যে ‌আটজন মারা গেছেন তাঁরা হলেন জেলার হাইমচরের আলগী এলাকার ফজল খান (৭৫), একই উপজেলার ছোট লক্ষ্মীপুর গ্রামের নাজমা বেগম (৭০), চরভাঙার আয়েশা আক্তার (৩৩), চাঁদপুর সদর উপজেলার আমানউল্লাহপুর গ্রামের আমেনা বেগম (৭৫), সেকদীর উম্মে সালমা (৩৪), দক্ষিণ বালিয়ার লতিফ বেপারী (৬০), মতলব দক্ষিণের উপাদী গ্রামের মোখলেছুর রহমান (৭২) এবং ফরিদগঞ্জের চান্দ্রা এলাকার আব্দুল্লাহ ঢালী (৭২)।

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আটজনের মধ্যে ফজল খান মারা গেছেন করোনা সংক্রমণে এবং বাকিরা  উপসর্গ নিয়ে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ২৯৬টি নমুনার মধ্যে ১১৮ জন  করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।



সাতদিনের সেরা