kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৬ জুন, ২০২১ ১৯:৪২ | পড়া যাবে ২ মিনিটে



শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে খলিল (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ বুধবার বিকেল ৪টায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর ফুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ওই এলাকার হাশেম মিস্ত্রীর ছেলে।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় বড়উঠান ইউনিয়নের ওই এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। রাতে শিশুটির পরিবার খলিলকে (১৮) আসামি করে থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম জানান, অভিযুক্ত যুবক নিজেই আমাকে ফোন করে জানায়, তাকে স্থানীয়রা আটক করে রেখেছে। আমি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছে জানতে পারি, সাত বছরের একটি শিশুকে মা ও বাবা ঘরে না থাকার সুযোগে ধর্ষণের চেষ্টা করেছে খলিল। এ ঘটনায় তাকে স্থানীয়রা তাকে আটকে রেখেছে। পরে খলিলকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

কর্ণফুলী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, এ ঘটনায় থানায় শিশুটির পরিবার বাদী হয়ে খলিল (১৮) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। শিশুটিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা