kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

শেরপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সেরা

শেরপুর প্রতিনিধি    

১১ মে, ২০১৬ ১৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সেরা

শেরপুরে এসএসসি পরীক্ষার ফল অনুয়ায়ী ৯০ জন জিপিএ ৫ সহ শতভাগ পাশের হার নিয়ে জেলায় শীর্ষ স্থান দখল করেছে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে এবার ২১৭ পরীক্ষার্থী এসএসসি পরীক্ষা দিয়েছিল। এর মধ্যে ৯০ জন জিপিএ ৫ এবং অন্যরা গ্রেড এ পেয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ বসু ফলাফলে সন্তোষ প্রকাশ করে বলেন, "নিয়মিত ক্লাশ, রুটিন পরীক্ষা  এবং শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবকদের আন্তরিকতায় এমন ফল সম্ভব হয়েছে।

বিজ্ঞাপন

সামনে আমাদের আরো ভালো করতে হবে। "  

এদিকে, শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমির ২১৫ পরীক্ষার্থীর মাঝে ৮০ জন জিপিএ ৫ এবং ১৩৪ জন গ্রেড এ পেয়েছে। একজন পরীক্ষার্থী অসদুপায় অবলম্বনের দায়ে বহিষ্কৃত হয়েছিল। প্রাইভেট স্কুলগুলোর মাঝে নবারুণ পাবলিক স্কুলের ১০৩ পরীক্ষার্থীর সবাই পাশ করেছে। এর মধ্যে ১০২ জন জিপিএ ৫ ও একজন গ্রেড এ পেয়েছে। আইডিয়াল প্রিপারেটরি অ্যান্ড হাইস্কুলের ১৭৬ পরীক্ষার্থী শতভাগ পাশ করেছে। এর মধ্যে ১৫৮ জন জিপিএ ৫ ও ১৮ জন গ্রেড এ পেয়েছে। বিপ্লব-লোপা মেমোরিয়াল গার্লস স্কুলের ২১ পরীক্ষার্থী শতভাগ পাশ করেছে। এর মধ্যে ২০ জন জিপিএ ৫ ও একজন গ্রেড এ পেয়েছে। শেরপুর সদর উপজেলায় এবার চার হাজার ৬৪৪ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

 



সাতদিনের সেরা