kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

যুক্তরাষ্ট্রে স্ত্রীকে গুলি করে হত্যার পর বাংলাদেশির আত্মহত্যা!

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



যুক্তরাষ্ট্রে স্ত্রীকে গুলি করে হত্যার পর বাংলাদেশির আত্মহত্যা!

মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্স শহরের একটি বাসা থেকে এক বাংলাদেশি দম্পতির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর সকালে এই মর্মান্তিক ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ কর্মকর্তারা বলছেন, স্ত্রীকে গুলি করে হত্যার পর স্বামী নিজেও আত্মহত্যা করেছেন। ওই দম্পতির মৃত্যুর ঘটনা তারা তদন্ত চলছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাংলাদেশের মাগুরার আবুল আহসান হাবিব (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আকতার (৪৩) পারিবারিক ভিসায় দুই ছেলেসহ যুক্তরাষ্ট্রে এসে ২০০৮ সালে অ্যারিজোনায় থাকতে শুরু করেন। হাবিব একটি রেস্তোরাঁয় কাজ করতেন। আর চায়না একটি বিউটি পার্লার চালাতেন। কিন্তু মহামারির মধ্যে দু’জনেই কর্মহীন হয়ে পড়েছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফিনিক্স সিটিতে বসবাসরত ফোবানার প্রধান নির্বাচন কমিশনার মাহবুব রেজা। 

ফিনিক্স পুলিশ বিভাগ জানিয়েছে, কলহের জের ধরে স্বামীকে ধরার জন্য সোহেলী আক্তার জরুরি সেবার ৯১১ নম্বরে কল করেন। পরে পুলিশ বাসায় গিয়ে সোহেলীর সঙ্গে তার নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলে। এরপর পুলিশ বাসা থেকে ফিরে আসে, বের হয়ে যান তার পুত্রও। পরে স্বামী ঘরে ফিরে এলে সোহেলী আবার ৯১১ নম্বরে কল দিয়ে পুলিশ ডাকেন। তখনই পুলিশ ওই বাসায় রওয়ানা দিলেও গুলির শব্দ শুনতে পায়। পরে সেই বাসায় গিয়ে দুজনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে।

ফিনিক্স পুলিশ বিভাগের সার্জেন্ট টমি থমসন বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। দুজনের পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইলো।

মন্তব্য



সাতদিনের সেরা