kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

রাকুলের নাচ, চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

বিনোদন প্রতিবেদক   

২৬ জুন, ২০২২ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



রাকুলের নাচ, চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

রাকুল প্রীত। ছবি ইনস্টাগ্রাম

পাকিস্তানের কোক স্টুডিওর ১৪তম সিজনের পাসুরি তুমুল হিট। পাকিস্তানের গান হলেও ভারত মাতিয়েছে গানটি ব্যাপকভাবে। বাংলাদেশসহ উপমহাদেশ বুঁদ ছিল পাসুরিতে।

এই জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন আলি শেঠি ও শায় গিল।

বিজ্ঞাপন

যারা গান ভালোবাসেন ইতিমধ্যে গানটি শুনে ফেলেছেন। শুধু তা-ই নয়, সাধারণ মানুষ থেকে তারকা সকলেই পাসুরির তালে নিজস্ব স্টাইলে কোমর দুলিয়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।  

এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। কালো পোশাকে পাসুরির তালে রাকুলের ঝলকানিতে বুঁদ সামাজিক যোগাযোগ দুনিয়া।

পাকিস্তানের ফেমাস ট্র্যাক পাসুরির তালে সরু কোমর দুলিয়ে নেচেছেন রাকুল প্রীত। চোলি আর লেহেঙ্গা স্টাইলের স্কার্ট পরে নাচের মুহূর্তকে লেন্সবন্দি করেছেন রাকুল। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সেনসেশন গার্ল রাকুলে বুঁদ তার মনের মানুষ জ্যাকিও।  

পাসুরির তালে প্রেমিকার নাচ দেখে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট না করে পারলেন না জ্যাকি। রাকুলের নাচে মোহিত হয়ে জ্যাকিও নাচ শেখার আবদার করেছেন। রাকুলের ইনস্টা পোস্টের কমেন্ট বক্সে তিনি লিখেছেন, 'আমাকেও একটু এই নাচটা শিখিয়ে দাও। '

এদিকে এই মুহূর্তে রাকুলের হাতে রয়েছে একাধিক বলিউড সিনেমা। এর মধ্যে চলতি বছর অক্টোবরে মুক্তি পেতে পারে 'থ্যাংক গড'। এতে তার সঙ্গে রয়েছেন অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা।

তার হাতে রয়েছে 'ডক্টর জি' নামের আরেকটি সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা।

এ ছাড়া 'ছত্রিওয়ালি' নামে একটি সিনেমায় প্রধান ভূমিকায় কাজ করছেন রাকুল।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)



সাতদিনের সেরা