kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

দুর্গাপূজায়ও আনন্দ আসেনি অপুর পরিবারে

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



দুর্গাপূজায়ও আনন্দ আসেনি অপুর পরিবারে

দুর্গাপূজায়ও আনন্দ আসেনি অপু বিশ্বাসের পরিবারে। সোমবার রাতে এক স্ট্যাটাসে সে কথাই জানালেন তিনি। পূজার দিনগুলোতে মিস করেছেন মাকে। আর মা কাছে না থাকার বেদনায় বারবার বুক ফেটেছে বোবাকান্নায়।

তবে সেই বিষাদে খানিকটা রং ছড়িয়েছেন অপুর অগ্রজ অভিনেত্রী নিপুণ। উপহার দিয়েছেন অপুকে। সেই সঙ্গে শিল্পী সমিতিও পূজার উপহার দিয়ে সারপ্রাইজ দিয়েছে এই চিত্রনায়িকাকে।

অপু স্ট্যাটাসে লেখেন, 'এবারের পূজায় কোনো পরিকল্পনা ছিল না। মা কিছুদিন আগে গত হয়েছেন। মা পূজার সব পরিকল্পনা করতেন। মা থাকতে পূজায় অনেক আনন্দ হতো। এবারের পূজায় মায়ের কথা মনে পড়ছিল আর বারবার বুক ফেটে কান্না আসছিল।'

অপু আরো লিখেছেন, 'সব কিছুর পরও তোমাদের ভালোবাসায় আমি সিক্ত। কিছু কিছু মানুষকে ধন্যবাদ দেওয়ার ভাষা আমার জানা নেই। সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ শিল্পী সমিতিকে।

বিশেষ করে নিপুণ আপু, প্রিয়া আপু এবং পূজা ভাবিকে অনেক অনেক ভালোবাসা'- সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে তাঁকে পাঠানো উপহারের কিছু ছবিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

এদিকে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাসের 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২' সিনেমাটি। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে তাঁর বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী।

মন্তব্য



সাতদিনের সেরা