kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলো নুসরাতকে

কালের কণ্ঠ অনলাইন   

১৮ নভেম্বর, ২০১৯ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলো নুসরাতকে

কিছুটা হলেও স্থিতিশীল ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। চিকিৎসাতে সাড়া দিচ্ছেন তিনি। আর সেই কারণে হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন ডাক্তাররা। তবে আপাতত বাড়ি বাইরে যেতে পারবেন না তিনি। আগামী কয়েকদিন সম্পূর্ণভাবে নুসরাত জাহানকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। স্বামী নিখিল এবং অন্যান্যদের সঙ্গেই নুসরাত হাসপাতাল ছেড়েছের বলে জানা গিয়েছে। এই খবরে কিছুটা হলেও স্বস্তিতে নুসরাতের অসংখ্য অনুরাগী।

রবিবার রাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় রাত সাড়ে ৯টায় তাঁকে তড়িঘড়ি ই এম বাইপাস লাগোয়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরেই অভিনেত্রী নুসরাত জাহানের খোঁজ নেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

 
অসুস্থ হওয়ার আগমুহূর্তে নুসরাত

অভিনেত্রীর এই অসুস্থতার প্রসঙ্গে তাঁর স্বামী স্বামী নিখিল বলেন, ‘আপাতত সব ঠিক আছে। চিন্তার কোনও কারণ নেই। আজ সন্ধ্যার মধ্যে নুসরাত বাড়ি ফিরে আসবে। হাঁপানির সমস্যা আগেই ছিল। গতকাল থেকে তা প্রচণ্ড বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরাত।’

এরপর দুপুরেই নুসরাতকে হাসপাতাল থেকে ছাড়া হয় বলে জানা যাচ্ছে। চিকিত্‍‌সকরা জানিয়েছেন, নুসরাতের অবস্থা আগের থেকে অনেকটা ভালো। তবে তাঁকে নিয়মিত পর্যবেক্ষণে রাখতে হবে এবং কয়েকদিন তাঁকে বিশ্রামে থাকতে হবে। নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, শ্বাসকষ্টের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমার রোগী। এর আগেও তাঁর এমন সমস্যা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা