kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

প্রাইভেট কারের ডালায় ১১ কেজি গাঁজা!

গেপ্তার ৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৩১ | পড়া যাবে ২ মিনিটে



প্রাইভেট কারের ডালায় ১১ কেজি গাঁজা!

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ৫) বগুড়ার আদমদীঘিতে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ পাঁচ নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার গোরঙ্গগোলার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুর রহিম (৩২), একই জেলার কসবা উপজেলার কুল্লাপাথর গ্রামের শাহ আলমের ছেলে শুভ চৌধুরী (২১), রাজবাড়ীর বালিয়াকান্দির বেরুলী গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে রুবেল (২৫), কুমিল্লার সদর দক্ষিণ কুমিল্লার সালমানপুর গ্রামের আশরাফুল আলীর স্ত্রী নুরজাহান (২৫) ও মাগুরার শ্রীপুর উপজেলার বড়ইচড়া গ্রামের ইউসুফ মোল্লার মেয়ে সুমাইয়া আক্তার লায়লা (২৭)।

মামলার বাদী র‌্যাবের উপপরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, শনিবার রাতে কুমিল্লা থেকে একটি প্রাইভেট কার যোগে মাদক নিয়ে আসামিরা নওগাঁর উদ্দেশ্যে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি উপজেলার সান্তাহার বটতলী এলাকায় চেকপোস্ট বসিয়ে ওই প্রাইভেট কারটি থামিয়ে তল্লাশি চালায়। এ সময় গাড়িটির ব্যাকডালায় রাখা ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে আটটি মোবাইল ফোন, মোবাইলের ১৬টি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ এক হাজার টাকা জব্দসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, র‌্যাব আসামিদের গ্রেপ্তারের পর থানায় হস্তান্তর করেছে। রবিবার তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরর পর জেলহাজতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা