kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

এক লাখ ৯০ হাজার ইউএস ডলারসহ আটক ৪

যশোর প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



এক লাখ ৯০ হাজার ইউএস ডলারসহ আটক ৪

যশোরের হামিদপুর এলাকা থেকে এক লাখ ৯০ হাজার ইউএস ডলারসহ চারজনকে আটক করেছে ৪৯ বিজিবি’র যশোর ব্যাটালিয়ন। গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার সকাল ১২টার দিকে তাদের আটক ও ডলার উদ্ধার করা হয়। বাংলাদেশি টাকায় যার মূল্যমান এক কোটি ৬০ লাখ ৭২ হাজার টাকা। 

আটককৃতরা হলেন- শার্শা উপজেলার গাতিপাড়া গ্রামের মো. সলেমানের ছেলে মিঠু মন্ডল(২৭), ছোট আঁচড়া গ্রামের জাকির হোসেনের ছেলে শহিদুল ইসলাম(২৩), সদর উপজেলার ললিতাদাহ গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সোহেল রানা ওরফে হযরত(৪০) ও নওদাগ্রামের তোরাব আলীর ছেলে রাকিবুল হাসান সাগর (২০)। 

শুক্রবার বিকেলে বিজিবির এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান যশোর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা। তিনি জানান, বিপুল পরিমান ইউএস ডলার পাচারের লক্ষ্যে চারজন পাচারকারী বেনাপোল থেকে লোকালবাসে যশোর হামিদপুর এলাকায় নেমে ঢাকাগামী বাসে যাওয়ার জন্য অপেক্ষা করছে। এমন গোপন সংবাদে পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে বিশেষ অপারেশন পরিচালনা করা হয়। এ সময় পাচারকারিরা পালানোর চেষ্টা করে। তবে বিজিবি তাদের আটক করতে সক্ষম হয়। তাদের তল্লাশী করে কোমরে বিশেষভাবে রাখা ১৯ বান্ডিলের প্রতিটিতে ১০ হাজার করে মোট এক লাখ ৯০ হাজার ইউএস ডলার উদ্ধার হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা