kalerkantho

শুক্রবার । ১০ আশ্বিন ১৪২৭ । ২৫ সেপ্টেম্বর ২০২০। ৭ সফর ১৪৪২

কচুরিপানার ভাগ নিয়ে সংঘর্ষ! টেঁটাবিদ্ধ হয়ে বৃদ্ধ নিহত

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

৭ আগস্ট, ২০২০ ১৭:১৮ | পড়া যাবে ২ মিনিটে



কচুরিপানার ভাগ নিয়ে সংঘর্ষ! টেঁটাবিদ্ধ হয়ে বৃদ্ধ নিহত

পাট পচাতে বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানার ভাগ নিয়ে মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক বৃদ্ধ কৃষক নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। সংঘর্ষে উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুর গ্রামে পাট পঁচানোর জন্য বর্ষার পানিতে ভেসে আসা কচুরিপানা সংগ্রহ নিয়ে কৃষক জাহাঙ্গীর মাতুব্বরের (৫৬) সঙ্গে তাঁর চাচাতো ভাই বাচ্চু মাতব্বরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের ছোড়া টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতব্বরের মৃত্যু হয়। এ সময় নিহতের পিতা কাদির মাতব্বর (৭০), চায়না (৪০), জামাল (৪৫), কামাল (৪০), রাজিয়াসহ (৩৫) অন্তত পাঁচজন আহত হন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ এ ঘটনায় বাচ্চু মাতব্বর, আবু সাইদ, আব্দুর রহমান ও কালাম নামে চারজনকে আটক করেছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সংঘর্ষের ঘটনায় আমরা চারজনকে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা