kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

'চালাক' এবির জন্য যে ফাঁদ পেতেছিলেন রাসেল

অনলাইন ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০৭ | পড়া যাবে ১ মিনিটে



'চালাক' এবির জন্য যে ফাঁদ পেতেছিলেন রাসেল

বিরাট কোহলির বেঙ্গালুরুকে ৯ উইকেটে উড়িয়ে দিয়ে আইপিএলের দ্বিতীয় পর্বে শুভ সূচনা করেছে কলকাতা নাইট রাইডার্স। গতকাল সোমবার দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচটিতে নাইট একাদশে ছিলেন না সাকিব আল হাসান। শুরুতেই ইয়র্কার বলে বেঙ্গালুরু তারকা এবি ডিভিলিয়ার্সকে শুরুতেই বোল্ড করেন আন্দ্রে রাসেল। ম্যাচ শেষে জানান এই বিধ্বংসী ব্যাটসম্যানকে আউট করার গল্প।

ভারতে অনুষ্ঠিত চতুর্দশ আইপিএলের প্রথম পর্বে ডিভিলিয়ার্সের ৩৪ বলে ৭৬ রানের ইনিংসে হেরেছিল নাইট রাইডার্স। গতকাল যেন তার প্রতিশোধ পর্ব শেষ হলো। 'চালাক' ডিভিলিয়ার্সকে আটকাতে আলাদা করে পরিকল্পনা করেছিলেন ক্যারিবীয় অল-রাউন্ডার রাসেল। তার দাবি, প্রথম বলেই যে তিনি ইয়র্কার করবেন, তা ভাবতেই পারেননি ডিভিলিয়ার্স। তাই তিনি বোল্ড হয়ে যান।

রাসেলের ভাষায়, 'আগে আমি শুরুতে লেংথ বল করছিলাম। আমি জানি ডিভিলিয়ার্স খুব চালাক ব্যাটসম্যান। সেই কারণেই ওকে বোকা বানাতে এবার ইয়র্কার করে বসি। চেন্নাইয়ে সে দারুণ ব্যাট করে আমাদের হারিয়ে দিয়েছিল। সেই কারণে আমি তাকে দ্রুত ফেরাতে চেয়েছিলাম। তাই পরিকল্পনা করেই ইয়র্কার করি।' মজা করে তিনি বলেন, 'আমি তো এক ম্যাচে ২৪ বলে ২৪ উইকেট নিতে চাই।'



সাতদিনের সেরা