kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

চলন্ত ট্যাক্সি ক্যাব নদীতে, সন্ধান মেলেনি ১৫ ঘণ্টায়ও

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

২২ জুলাই, ২০১৯ ১১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



চলন্ত ট্যাক্সি ক্যাব নদীতে, সন্ধান মেলেনি ১৫ ঘণ্টায়ও

ঢাকার অদূরে সাভারের আমিনবাজারে অবস্থিত সালেহপুর সেতু। ঢাকা-আরিচা মহাসড়কের ওই সেতুতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারায় ট্যাক্সি ক্যাবটি। চলন্ত যানটি গিয়ে পড়ে তুরাগ নদে। গতকাল রবিবার রাত ৮টার দিকে ঘটে এই ঘটনা। এরপর ১৫ ঘণ্টা পেরিয়ে গেছে। আজ সোমবার বেলা ১১টা পর্যন্ত সন্ধান মেলেনি ট্যাক্সি ক্যাবটির।

স্থানীয় সূত্র জানায়, প্রত্যক্ষদর্শী দুইজনের তথ্যের ভিত্তিতে তুরাগ নদ থেকে ট্যাক্সিক্যাবটি উদ্ধার অভিযান শুরু করা হয়। এরপর বেলা ১১টা পর্যন্ত ট্যাক্সিক্যাবটির কোনো সন্ধান পাওয়া যায়নি। এমনকি ট্যাক্সিক্যাব সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যায়নি। এতে কতজন যাত্রী ছিল, তা জানা যায়নি। যানটিতে স্বজন ছিল-এমন দাবি করে কেউ খোঁজ নিতেও কেউ আসেনি পুলিশের কাছে।

পুলিশ জানায়, ঘটনার পর তীব্র স্রোতের কারণে রাত ১টার দিকে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। পরে কোনো সন্ধান না মেলায় রাত ৩টায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। সোমবার সকালে  আবারও উদ্ধার অভিযান শুরু হয়। বেলা ১১টায় শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান চলছিল।

আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জামালউদ্দিন জানান, গাড়িতে কতজন যাত্রী ছিল সে ব্যাপারে কিছুই জানতে পারেননি তাঁরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী জসিম জানান, ঢাকামুখী একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব সামনে থাকা একটি বাসকে অতিক্রম করে যাওয়ার চেষ্টা করছিল। পরে ট্যাক্সি ক্যাবটি সালেহপুর সেতুর আগে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। তিনি দ্রুত ৯৯৯ নম্বরে ফোন করে জানান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা