kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী

পরীমনি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত

অনলাইন ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০২১ ১৫:২৭ | পড়া যাবে ২ মিনিটে



পরীমনি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত

টানা ২৭ দিন থানা, আদালত আর কারাগারে কাটিয়ে অবশেষে নিজের বাসায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমনি। জামিনে মুক্তি লাভের পর বুধবার (১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে বনানীর বাসায় পৌঁছান তিনি। এ সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথাই বলেননি নায়িকা।

তবে পরীর পক্ষ থেকে তার নানা শামসুল হক কথা বলেছেন। তিনি গণমাধ্যমে বলেছেন, 'আগামী কয়েকদিন একটু বিশ্রামে থাকুক। কারো সঙ্গেই কোনো কথা বলবে না পরীমনি। ওর মানসিক অবস্থা এখনও ততটা ভালো না। সব কিছু যেন ঠিক হয়ে যায়।'

এ ছাড়া পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, 'তিনি জামিনে মুক্তি পেয়েছেন। বিষয়টি বিচারধীন। আদালতেই মামলাটি নিষ্পত্তি হবে। এ বিষয়ে আমাদের আর কিছু বলার নেই। পরীমনি মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত।'

বুধবার সকাল ৯টা ৩৬ মিনিটে কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে বের হন পরীমনি। এর আগে থেকেই কারাফটকে ভিড় করেন তাঁর ভক্তরা। বের হয়ে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন নায়িকা। এ ছাড়া হাত উঁচিয়ে বিজয় চিহ্ন দেখান।

গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হয়। সেই মামলার আসামি হয়ে ১৯ দিন দিন কারাভোগ করেছেন তিনি।



সাতদিনের সেরা