kalerkantho

শাকিব খানের দ্বিতীয় নায়িকা আরিয়ানা জামান

কালের কণ্ঠ অনলাইন   

২৫ আগস্ট, ২০১৯ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



শাকিব খানের দ্বিতীয় নায়িকা আরিয়ানা জামান

'বীর' ছবিতে শাকিব খানের বিপরীতে নতুন একজন নায়িকা আসছেন। নবাগতা এই নায়িকার নাম আরিয়ানা জামান। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন এই চলচ্চিত্রের সহ প্রযোজক ইকবাল। 

বীর সিনেমা নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। অবশেষে সব জল ঘোলা শেষে আসল খবর মিলেছে। কয়েক দিন ধরে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, এই ছবি থেকে বাদ পড়েছেন বুবলী। সংবাদমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশিত হয়েছে। খুব শিগগিরই শাকিব ও বুবলী এই ছবির শুটিংয়ে অংশ নেবেন। আর এই ছবিতেই দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছেন আরিয়ানা জামান।

 গতকাল সহ প্রযোজক মোঃ ইকবাল হোসেন- শনিবার নবাগত নায়িকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছেন।  বীর পরিচালক কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শাকিব খানের ছোটবেলার অংশের দৃশ্য ধারণের মধ্য দিয়ে ছবিটির শুটিং শুরু হয়েছে। 

গত দেড় বছর আগে ঘোষণা হয়েছিল, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের বীর ছবির শাকিব খানের নায়িকা হচ্ছেন বুবলী। ছবিতে চুক্তিবদ্ধ না হলেও সে সময় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে খবরটির সত্যতা নিশ্চিত করা হয়েছিল। এর সত্যতা নিশ্চিত করেন বুবলী নিজেও। শাকিব খান জানান, এস কে ফিল্মস তাদের কথা রেখেছে। বীর ছবিতে বুবলীর থাকার কথা ছিল, তিনিই নায়িকা থাকছেন।

ইকবাল বলেন, ছবিতে প্রথম নায়িকা আগেই চূড়ান্ত করা হয়েছে। আরিয়ানা জামানকে আমরা দ্বিতীয় নায়িকা হিসেবে চূড়ান্ত করেছি। এই ছবির গল্প এমনভাবে আবর্তিত হয়েছে, যেখানে প্রথম নায়িকা ও দ্বিতীয় নায়িকার প্রয়োজন রয়েছে।   

মন্তব্য



সাতদিনের সেরা