kalerkantho

পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা!

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুন, ২০১৯ ০৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা!

পরিণীতি চোপড়া ও দীপিকা পাডুকোন, দু'জনেই ভাল অভিনেত্রী এবং জনপ্রিয়। কিন্তু পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা এই বিষয়টি জানার পর অনেকেরই চোখ কপালে উঠতে পারে। আর ঘটনা জানলে আপনিও বিশ্বাস করতে পারবেন। 

বলা হয়, দীপিকা পাডুকোনের সবচেয়ে জনপ্রিয় ছবিগুলোর মধ্যে অন্যতম একটি ছবি হলো সুজিত সরকার পরিচালিত ‘পিকু’। আর এই ‘পিকু’-তে দীপিকাকে প্রথমে কাস্টিংই করা হয়নি। ওই ছবির নায়িকার ভূমিকায় প্রথম পছন্দ ছিলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি এই তথ্যটি সামনে এসেছে। পরিণীতি নিজেই জানিয়েছেন কেন তিনি ‘পিকু’ ছবির প্রস্তাব ছেড়ে দিয়েছিলেন।

আসলে পরিণীতি চোপড়া খুবই বেছে বেছে ছবি করেন। কোনো চরিত্রের জন্য হ্যাঁ বলার আগে, ভাল করে ভাবনাচিন্তা করেন। শুধু তাই নয়, একবার কোনো প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না। আর সেই কারণেই মিস হয়ে গিয়েছিল ‘পিকু’। 

মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি চ্যাট শো-তে এই বিষয়ে মুখ খুলেছেন পরিণীতি। কিন্তু পরবর্তীকালে অন্য ছবিটিও হয়নি। ওদিকে পরিণীতি প্রস্তাবটি ফিরিয়ে দেওয়ার পরে সুজিত সরকার দীপিকাকে ওই চরিত্রে অভিনয়ে প্রস্তাব দেন। তার পরের গল্পটা তো জানা দর্শকের। ‘পিকু’ ছবির বাজেট ছিল ৪২ কোটি। আর ছবিটি ব্যাবসা করেছিল ১৪১ কোটির বেশি।

ছবিটি দেখার পরে বেশিরভাগ দর্শকেরই মনে হয়ে থাকতে পারে যে পিকু-র চরিত্রে দীপিকা ছাড়া আর কোনো অভিনেত্রীকে ঠিক কল্পনা করা যায় না। কিন্তু মজার ব্যাপার হল, দীপিকা ওই চরিত্রের প্রথম পছন্দ ছিলেনই না, পরিণীতি ছিলেন। তাই আজও ছবিটি ছেড়ে দেওয়ার আক্ষেপ যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা