kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

বিয়ে হয়ে গেল নুসরাতের

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৯ ১৩:০২ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে হয়ে গেল নুসরাতের

অবশেষে বিবাহ-বন্ধনে বাঁধা পড়লেন ভারতের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। গতকাল ১৯ জুন বুধবার তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ সম্পন্ন হয় নুসরাতের। বিয়ের পর ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে নব-দম্পতির প্রথম ছবি। 

পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরতকে লাগছিল মোহময়ী। সঙ্গে নিখিল জৈনকে দেখা গেল সাদা শেরওয়ানিতে। তাঁর মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকে খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না। 

টলিউডে ডেস্টিনেশন ওয়েডিং সাধারণত দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর সহ বেশকিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরত-নিখিলের বিয়েটাও হলো সেই বলিউডি কায়দায় ডেস্টিনেশন ওয়েডিং। 

মঙ্গলবার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের। মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গল।

মন্তব্য



সাতদিনের সেরা