kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

রেস্তোরাঁ থেকে বের হতেই ভক্তদের কবলে

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



রেস্তোরাঁ থেকে বের হতেই ভক্তদের কবলে

টাইগার শ্রফ ও দিশা পাটনিকে একসঙ্গে পাওয়া গেছে বহুবার। এমনকী ঘনিষ্ঠভাবেও দেখা গেছে কিন্তু স্বীকার করেননি সম্পর্কের কথ্যা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে ভক্তদের হাত থেকে দিশাকে উদ্ধার করতে এগিয়ে গেছেন টাইগার।

একটি রেস্তোরাঁ থেকে একসঙ্গে বের হচ্ছিলেন টাইগার ও দিশা। রেস্তোরাঁ থেকে বের হতেই দিশাকে ঘিরে ধরেন তার ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন। যদিও দুজনের ব্যক্তিগত দেহরক্ষীরা ছিলেন, তাও দিশাকে ভক্তদের হাত থেকে উদ্ধার করতে তৎপর হন টাইগার।

চেষ্টা করেন ভক্তদের সঙ্গে দিশার যাতে নিরাপদ দূরত্ব বজায় থাকে। তাকে ভিড়ের মধ্যে দিয়ে রাস্তা করে গাড়ি পর্যন্ত পৌঁছে দেন টাইগার। সেই ভিডিও এখন ভাইরাল। এটি পোস্ট করে অনেকেই প্রমাণ দিচ্ছেন টাইগার-দিশার প্রেমের পক্ষে। অনেকে ক্যাপশন লিখছেন, ‘কীভাবে প্রেম করতে হয় শেখালেন টাইগার’, ‘কীভাবে প্রেমিকাকে উদ্ধার করতে হয় শেখালেন টাইগার’।

বলি পাড়ার খবর, দিশা ও টাইগার দুজনে ডেট করছেন। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা রেস্তরাঁয়। তেমনই সম্প্রতি মুম্বাইয়ে পশ্চিম বান্দ্রার অভিজাত রেস্তোরাঁ বাস্তিয়ানে যান দুজনে। তাদের আসার খবর পেয়েই রেস্তোরাঁর বাইরে ভিড় করেন ভক্তরা।

View this post on Instagram

@tigerjackieshroff #with @dishapatani snapped at bastian #bandra #today #yogenshah @yogenshah_s #bollywood #Entertainment #paparazzi #dishapatani #tigershroff

A post shared by yogen shah (@yogenshah_s) on

মন্তব্য



সাতদিনের সেরা