kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

ফিট থাকার গোপন রহস্য ফাঁস করলেন কারিনা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১৫:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ফিট থাকার গোপন রহস্য ফাঁস করলেন কারিনা

*কী থাকে করিনার মেনুতে।

*এছাড়াও এক সময় তিনিই ছিলেন মেয়েদের জিরো ফিগারের পথপ্রদর্শক।
*আপনি ডায়েট করেন?
* ওটস, ডালিয়া, ব্রোকোলি? করিনার মেনুতে কিন্তু এসব থাকে না।

মা হওয়ার পর মাত্র কয়েকমাসেই সুপার ফিগারে ফিরে গিয়েছিলেন বোবো। জিম, সাঁতার তো ছিলই। সঙ্গে অবশ্যই ছিল ডায়েট। সকলের প্রশ্ন ছিল একটাই। কী থাকে কারিনার মেনুতে। এছাড়াও এক সময় তিনিই ছিলেন মেয়েদের জিরো ফিগারের পথপ্রদর্শক। আপনি ডায়েট করেন? ওটস, ডালিয়া, ব্রোকোলি? কারিনার মেনুতে কিন্তু এসব থাকে না। প্রতিদিন দেশি খাবার ছাড়া তাঁর মন ভরে না। 

সম্প্রতি তাঁর নিউট্রিশনিস্ট রুজুতা দিবাকর আর সাইফ আলি খানকে নিয়ে এসেছিলেন ফেসবুক লাইভে। সেখানেই তিনি জানালেন তাঁর ডায়েট টিপস। এছাড়াও দিলেন মেদ ঝরানোর টিপসও। 

কারিনা বললেন তিনি সবসময় বাড়ির বানানো খাবারই খান। খিচুড়ি তাঁর প্রতিদিনকার মেনুতে থাকেই। এছাড়াও রুটি তো আছেই। কারিনা সবসময় আঞ্চলিক খাবার পছন্দ করেন। এমনকী কোথাও ছুটি কাটাতে গেলে বা শ্যুটিংয়ে গেলেও সেইখানকার খাবার পছন্দ করেন। প্রতিদিন পরিমাণ মতো ফল খান। আর জল তো আছেই। প্রোটিন তিনি খুব মেপে খান। আর শরীরচর্চা তো আছেই। প্রতিদিন নিয়ম করে দুঘন্টা শরীর চর্চা করেন। তবে রাতে তিনি স্মুদি আর ব্রোকোলির স্যুপ খান। ওটাই তাঁর সবচেয়ে পছন্দের।

কারিনার কথায় যা খাবে মন থেকে খাও। বুঝে খাও। খেলেই মোটা হয়ে যাব এই ভাবনা দূর হাঠাও। আর চাই স্ট্রেস ফ্রি ঘুম। দিনে পাঁচ থেকে ছ'ঘণ্টা ঘুম সকলের প্রয়োজন।

মন্তব্য



সাতদিনের সেরা