kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

নারীর বাড়ি ১৯১ বোতল মদ!

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৩ অক্টোবর, ২০২০ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নারীর বাড়ি ১৯১ বোতল মদ!

মৌলভীবাজারে কমলগঞ্জে পুলিশি অভিযানে ১৯১ বোতল মদসহ নাগির্স আক্তার (৩০) নামে এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃত ভারতীয় মদের মূল্য ২ লাখ ৯৭ হাজার ৭০০ টাকা। আটক নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে। তার স্বামী শাহীন আলম একজন মাদক ব্যবসায়ী। শুক্রবার রাত আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার ওসির নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, উপজেলার ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। বিপুল পরিমান মাদক বিক্রি করার জন্য রাখা হয়েছে শুক্রবার এমন একটি গোপন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে ভোর রাত আড়াইটায় এলাকার চিহ্নিত মাদক কারবারি শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানের টের পেয়ে শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তারকে ঘর থেকে আটক করা হয়। এ সময় ঘর থেকে ১৯১ বোতল মদ উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিপুল পরিমান ভারতীয় মদ আটকের কথা স্বীকার করে বলেন, পুলিশের কাছে তথ্য ছিল বিপুল পরিমান মাদক বিক্রির জন্য রাখা হয়েছে। এমন সংবাদে অভিযান চালিয়ে নারীকে মদসহ আটক করা হয়। তার স্বামী পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা