kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

আলোর ফেরিওয়ালা বইয়ের মোড়ক উন্মোচন

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



আলোর ফেরিওয়ালা বইয়ের মোড়ক উন্মোচন

আলোকিত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন এমন নয় জন গুনী ব্যক্তিদের নিয়ে লেখা আলোর ফেরিওয়ালা বইয়ের মোড়ক উন্মোচন হয়েছে শনিবার বিকাল ৪টায় অমর একুশে গ্রন্থ মেলা প্রাঙ্গণে। মোড়ক উন্মোচন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেক শ্রদ্ধাভাজন গুণী ব্যক্তিত্ব। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক হেদায়তুল ইসলাম স্বপন, দিকদর্শন প্রকাশনা লিমিটেড ও গ্রন্থ কুটিরের প্রকাশক আর সি পাল, বাংলাদেশ সংসদের সহকারী সচিব এবিএম বিল্লাল হোসেন, বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা জনাব আরিফুল হাসান অপু । ডেল ইউএস এর ডিরেক্টর জনাব মোহাম্মদ মাহাদী উজ জামান। 

এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক ও দি সেইফটি বার্ডের প্রতিষ্ঠাতা জনাব মামুন বিশ্বাস, যমুনা ব্যাংকের ফাস্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম আহমেদ। বাংলাদেশের সর্ব কনিষ্ঠ এভারেস্ট অভিযাত্রী মৃদুলা আমাতুন নূরসহ আরও অনেকে।  
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথিরা বইয়ের মোড়ক উন্মোচন শেষে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সাংগঠনিক সম্পাদক জনাব হেদায়তুল ইসলাম স্বপন বলেন, সামাজিক ও মানবিক বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে এমন মানুষদের নিয়ে ব্যতিক্রমী একটি অনুপ্রেরণামুলক বই লেখার জন্য তরুণ এই লেখকে আমি শুভ কামনা জানাই।  
প্রকাশক আর সি পাল জানান একটি স্বপ্নের বাংলাদেশ গড়তে সমাজের ভিন্ন ভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছেন এমন  বেশ কিছু অনুপ্রেরণা মূলক কর্মকাণ্ড বইটিতে তুলে ধরা হয়েছে। আশা করি বইটি সবার ভাল লাগবে। 
বইটি পাওয়া যাবে অমর একুশে বই মেলার গ্রন্থ কুটির প্রকাশনীতে স্টল ১৯৯-২০০। বইটির মূল্য মাত্র ১০০ টাকা।

মন্তব্য



সাতদিনের সেরা