kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

সৌদের ‘শ্যামা কাব্য’তে সোহেল মণ্ডল

রংবেরং প্রতিবেদক   

১৪ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সৌদের ‘শ্যামা কাব্য’তে সোহেল মণ্ডল

সোহেল মণ্ডল

২০১৭ সালের ২৯ ডিসেম্বর বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ মুক্তি পায়। সরকারি অনুদানে নির্মিত ছবিটির জন্য শ্রেষ্ঠ সংলাপ রচয়িতা ও শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পান সৌদ। পাঁচ বছর পর আবারও সরকারি অনুদানের ছবি ‘শ্যামা কাব্য’ নির্মাণ করছেন তিনি। ছবির একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সোহেল মণ্ডল।

বিজ্ঞাপন

কেরানীগঞ্জের বিভিন্ন লোকেশনে চলছে ছবিটির শুটিং। পরবর্তী সময়ে মানিকগঞ্জ, টাঙ্গাইল ও সুন্দরবনের লোকেশনে পর্যায়ক্রমে ছবিটির শুটিং চলবে। আগামী মাসের মাঝামাঝিতে শুটিং শেষ হবে বলে জানান সৌদ। তিনি বলেন, ‘আমার ছবির প্রধান দুটি চরিত্র—একটিতে অভিনয় করছেন সোহেল মণ্ডল, অন্যটিতে নতুন একজন অভিনেত্রী। আগে কখনো তাঁকে শোবিজে কাজ করতে দেখা যায়নি। শুটিং শেষে একটি সংবাদ সম্মেলন করে তাঁকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব। সোহেল এই সময়ের একজন মেধাবী অভিনেতা। তা ছাড়া আমার গল্প ও চরিত্রের কারণেই তাঁকে নিয়েছি। অভিনেত্রী চূড়ান্ত করার আগেও তাঁর অডিশন নিয়েছি। তিনিও তাঁর জায়গা থেকে সেরা অভিনয় করছেন। ’

‘শ্যামা কাব্য’ ছবিতে গান থাকবে মাত্র একটি। সৌদের নিজের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমন সাহা। গেয়েছেন ‘চলো নিরালায়’খ্যাত জুটি অয়ন চাকলাদার ও আতিয়া আনিসা।

 



সাতদিনের সেরা