kalerkantho

সোমবার । ১১ ফাল্গুন ১৪২৬ । ২৪ ফেব্রুয়ারি ২০২০। ২৯ জমাদিউস সানি ১৪৪১

বদলগাছীতে বঙ্গবন্ধু সরকারি কলেজের স্কাউটদের পদত্যাগ

বদলগাছী-মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



নওগাঁর বদলগাছীতে বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের সব সদস্য পদত্যাগ করেছেন। গতকাল রবিবার সকালে ইউনিটের দায়িত্বপ্রাপ্ত রোভার স্কাউট নেতার কাছে তাঁরা পদত্যাগপত্র জমা দেন।

গত শনিবার বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপের দুজন সিনিয়র রোভার মেটসহ চারজন পদত্যাগ করেন। তাঁদের এ পদত্যাগকে কেন্দ্র করে গতকাল রোভার স্কাউট দলের সব সদস্য পদত্যাগ করেন। এ ক্ষেত্রে তাঁরা বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষের স্বেচ্ছাচারিতাকে দায়ী করেন।

রোভার গ্রুপের দায়িত্বপ্রাপ্ত নেতা রাফিয়া তাসমিন রাখী বলেন, ‘আমার কাছে তাঁরা পদত্যাগপত্র জমা দিয়েছেন। প্রিন্সিপাল স্যার ছুটিতে আছেন। তিনি কলেজে ফিরলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এ বিষয়ে বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ড. রফিকুল ইসলাম শেখ বলেন, পদত্যাগের বিষয়ে তিনি কিছু জানেন না।

উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আলী বেগ জানান, বঙ্গবন্ধু সরকারি মহাবিদ্যালয় রোভার গ্রুপ উপজেলা প্রশাসনের ট্রাফিক সপ্তাহ, পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানসহ সব প্রগ্রামে সক্রিয় ভূমিকা পালন করে থাকে। আলোচনার মাধ্যমে উদ্ভূত সমস্যা সমাধান করা দরকার।

মন্তব্য



সাতদিনের সেরা