kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

'এবারের আইপিএলে সর্বোচ্চ দাম পাবেন ডি'কক'

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২২ ২১:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



'এবারের আইপিএলে সর্বোচ্চ দাম পাবেন ডি'কক'

আর মাসখানেক পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিএলের পরবর্তী আসরের মেগা নিলাম।  ১২ ও ১৩ ফেব্রুয়ারি দিন ধার্য হয়ে গেছে। তার আগে বড় ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া। তাঁর মতে, দক্ষিণ আফ্রিকার তারকা উইকেটকিপার ব্যাটার কুইন্টন ডি'কক বিদেশি ওপেনার মধ্যে আইপিএলের নিলামে সর্বোচ্চ দাম পেতে পারেন।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে আজ ১৩০ বলে ১২৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন ডি'কক। এরপর আকাশ চোপড়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্টে লিখেছেন, 'কুইন্টন ডি'কক যদি আসন্ন মেগা নিলামে বিদেশি ওপেনারদের মধ্যে সর্বোচ্চ দামে বিক্রি হন, তাহলে আমি অন্তত অবাক হব না। যদি তালিকায় ওয়ার্নার, বেয়ারস্টো, ফ্যাফ, লুইস, ফিঞ্চ এবং আরো অনেক শীর্ষ ক্রিকেটাররাও এই তালিকায় আছেন। ’

ডি'কক সাম্প্রতিক সময়ে মুম্বাই ইন্ডিয়ান্সের ধারাবাহিক সাফল্যের অন্যতম বড় কারণ। এবার মুম্বাই নিলামের আগে তাঁকে রিটেন না করলেও আইপিএলে ডি'ককের রেকর্ড কিন্তু যথেষ্ট ভালো। ৭৭টি ম্যাচে একত্রিশের বেশি গড় করেছেন মোট ২২৫৬ রান। । সেই সঙ্গে স্ট্রাইকরেট ১৩০+।  সুতরাং তাঁকে দলে নিতে যে অনেক ফ্রাঞ্চাইজিই আগ্রহী হবে, সেই বিষয়ে কোনো সন্দেহ নেই।



সাতদিনের সেরা