kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

বিদায় নিচ্ছেন না গেইল

কালের কণ্ঠ অনলাইন   

২৭ জুন, ২০১৯ ১৩:২১ | পড়া যাবে ২ মিনিটে



বিদায় নিচ্ছেন না গেইল

বিশ্বকাপের আগে নিজ দেশের হয়ে ভালো করছিলেন না। দলেও খুব বেশি ডাক পড়ছিল না তার। তবে ভারতের লিগ (আইপিএল), বাংলাদেশ প্রিমিয়ার লিগসহ (বিপিএল) বিভিন্ন দেশে নিয়মিত খেলে যাচ্ছিলেন তিনি। তাই বিশ্বকাপের আগেই জানিয়েছিলেন এই বিশ্বকাপই তার শেষ টুর্নামেন্ট। কিন্তু বিশ্বকাপে এসে নিজের রানে ফেরার পর সিদ্ধান্ত বদলালেন। এতক্ষণ যার কথা বলছিলাম তিনি ওয়েস্ট ইন্ডজের ব্যাটিং দানব ক্রিস গেইল। জানালেন এখনই বিদায় নিচ্ছেন না আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে।

ক্রিকেটের বিশ্ব আসর শেষ হওয়ার পরপরই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে যাবে ভারতীয় ক্রিকেট দল। সে সিরিজের ওয়ানডে ও টেস্টে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন গেইল। তবে টি-টোয়েন্টিতে খেলবেন না বলেই জানিয়েছেন তিনি।

আজ ভারতের বিপক্ষে মুখোমুখি হওয়ার বুধবার সংবাদ মাধ্যমে নিজের বিশ্বকাপ পরবর্তী পরিকল্পনা জানাতে গিয়ে গেইল বলেন, ভারতের বিপক্ষে হয়তো একটা টেস্ট খেলব। এরপর অবশ্যই ওয়ানডে সিরিজে খেলব। তবে টি-টোয়েন্টিতে থাকছি না। বিশ্বকাপের পর এটাই আমার পরিকল্পনা।

এদিকে, গেইল যে তার অবসর পরিকল্পনাকে বিদায় জানিয়েছেন, সে ব্যাপারে কিছুই জানেন না ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এ কথা জানতে পেরে খানিক অবাকই হয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। তবে গেইলের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা