kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে নূরকে

অনলাইন ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০২০ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে নূরকে

পুলিশের দায়িত্বে বাধা ও হামলার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে মৎস ভবনের সামনে বিক্ষোভ থেকে তাদের আটক করা হয়। পরে তাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেন, নুরসহ কয়েকজন মৎস্য ভবনের সামনে বিক্ষোভ করছিলেন। এ সময় তাদের মিছিলে বাধা দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় ভিপি নূরসহ সাতজনকে আটক করা হয়েছে। নূরের বিরুদ্ধে লালবাগ থানায় ধর্ষণ মামলা তো আছেই, সঙ্গে পুলিশের ওপর হামলায়ও তাকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আটক নূরকে ডিবি কার্যালয়ে রাখা হবে। জিজ্ঞাসাবাদ করা হবে ডিবি কার্যালয়ে। এরপর তাকে আদালতে পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় এ মামলাটি করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- হাসান আল-মামুন (১৮), নাজমুল হাসান সোহাগ (১৮), সাইফুল ইসলাম (১৮), নাজমুল হুদা (২৫) ও আব্দুল্লাহ হিল কাফি (২৩)।

মন্তব্য



সাতদিনের সেরা