kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

'ফখরুল সাহেবকে প্রণোদনা প্যাকেজ ভালোভাবে পড়তে হবে'

কালের কণ্ঠ অনলাইন   

৬ এপ্রিল, ২০২০ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



'ফখরুল সাহেবকে প্রণোদনা প্যাকেজ ভালোভাবে পড়তে হবে'

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে বলেছেন, এই প্যাকেজ ঘোষণা শুধু বিত্তবানদের স্বার্থকে সমর্থন করবে- এমন বক্তব্য যারা অর্বাচীনের মত  দিয়েছে সেটা ভিত্তিহীন। প্রণোদনা শুধু বিত্তবান শ্রেণির জন্য নয়। বিত্তহীন সাধারণ মানুষের স্বার্থে এই প্যাকেজ প্রণোদনা ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার দুপুরে তার সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল যদি প্রণোদনার প্যাকেজটি ভালোভাবে পড়ে দেখেন তাহলে বুঝতে পারবেন- বিত্তবানদের চাইতে সাধারণ মানুষের স্বার্থই এখানে প্রাধান্য পেয়েছে। অগ্রাধিকার পেয়েছে। এদিক থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উচিত ছিলো প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রণোদনা ঘোষিত হওয়ার পর মির্জা ফকরুল যে মন্তব্য করেছেন সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত। বিএনপি নেতারা যে কোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন। প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিলো উদ্দেশ্যপ্রণোদিত। ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের আগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিলো চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

মন্তব্য



সাতদিনের সেরা