kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

কেরানীগঞ্জে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সমৃদ্ধশালী দেশ হিসেবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০১৯ ২০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



সমৃদ্ধশালী দেশ হিসেবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে

বাংলাদেশ আজ বিশ্বের বুকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত লাভ করেছে। বিগত চারদলীয় জোট সরকারের কাজ ছিল দেশে অরাজকতা সৃষ্টি করে দেশের মান বিশ্বের কাছে হেয় করা। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সমৃদ্ধশালী দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে।

আজ শনিবার বিকেলে উপজেলার আটি জয়নগর মাঠে তারানগর ১ থেকে ৮ নম্বর ওয়ার্ড এর ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি হিসাবে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত চার দলীয়জোট সরকারে আমলে দেশের সাধারণ জনগণ বিভিন্ন সমস্যা ও  তাদের সন্ত্রাসী বাহিনীদের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিল। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুৎ, রাস্তাঘাটসহ কোনো কিছুর জন্য কেউ রাস্তায় নেমে আসেনি। আওয়ামী লীগ সরকার গঠনের পরপরই দেশে তৈরি হয়েছে এক উন্নয়নের ছোঁয়া। আর এই উন্নয়ন বর্তমানে রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে।

তারানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন খোকন, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ- দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন লিটন, তারানগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা