kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০২২ । ২০ অগ্রহায়ণ ১৪২৯ । ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিনেমা থেকে নিষিদ্ধ হলেন অভিনেতা শ্রীনাথ ভাসি

বিনোদন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ০৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমা থেকে নিষিদ্ধ হলেন অভিনেতা শ্রীনাথ ভাসি

অভিনেতা শ্রীনাথ ভাসি

ঝামেলা যেন শেষ হচ্ছে না শ্রীনাথ ভাসির! সম্প্রতি গ্রেপ্তার হওয়ার পর জামিন পেলেও সেই রেশ এখনো কাটেনি। এবার নতুন এক ধাক্কা খেলেন এই অভিনেতা। কেরালা ফিল্ম প্রডিউসারস অ্যাসোসিয়েশন (কেএফপিএ) মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শ্রীনাথকে তাঁর সাম্প্রতিক আচরণের পরিপ্রেক্ষিতে সাময়িকভাবে নিষিদ্ধ করেছে। তবে অভিনেতাকে তাঁর চলমান কাজগুলো সম্পূর্ণ করার অনুমতি দেওয়া হবে।

বিজ্ঞাপন

তিনি তাঁর চুক্তিবদ্ধ সিনেমাগুলোর কাজ শেষ করতে পারবেন।

‘কেএফপিএ’র কার্যনির্বাহী সদস্যরা গণমাধ্যমকে বলেছেন, শ্রীনাথ তাঁর ভুল স্বীকার করেছেন। এমনকি তাঁর কাজের জন্য দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা আরো বলেছেন, যখন তাঁকে ব্যাখ্যার জন্য ডাকা হয়েছিল তখন তিনি অত্যন্ত দায়িত্বশীল এবং ইতিবাচকভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন। বিতর্কের পরে তিনি যেভাবে প্রতিক্রিয়া জানাচ্ছেন তাতে তাঁরা খুশি। কিন্তু শ্রীনাথের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তাঁরা বাধ্য। তাই নিয়ম মেনেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।  

শ্রীনাথ ভাসি সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় একজন মহিলা সঞ্চালককে গালাগাল করার অভিযোগে গ্রেপ্তার হন। অভিযুক্ত সেই নারী সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে কেরালা পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল। সোমবার তিনি পুলিশের সামনে হাজির হলে তাঁকে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় এবং পরে তিনি জামিনে মুক্তি পান। সাক্ষাৎকারের সময় শ্রীনাথ মাদক নিয়েছিলেন কি না তা জানতে পুলিশ তাঁর চুল, নখ এবং রক্তের নমুনাও সংগ্রহ করেছে। পুলিশ ঘটনার অভিযোগকারীর কাছ থেকে ভিডিও প্রমাণও চেয়েছে।

সাক্ষাৎকারকারীর প্রশ্নে বিরক্তি প্রকাশ করে বাজে শব্দ ব্যবহারের অভিযোগ আনার পর থেকে শ্রীনাথের বিরুদ্ধে ব্যাপক জনরোষ দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে তাঁর সর্বশেষ সিনেমা ‘চাটাম্বি’র প্রচারের সময়। এ ঘটনায় তাঁর ভক্ত-অুনরাগীরাও বেশ হতাশা প্রকাশ করছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



সাতদিনের সেরা