kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জন্মদিনের কেক কাটার সময় অভিনেত্রীর চুলে আগুন (ভিডিও)

অনলাইন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



জন্মদিনের কেক কাটার সময় অভিনেত্রীর চুলে আগুন (ভিডিও)

মার্কিন অভিনেত্রী নিকোল রিচি তার জন্মদিনে মোমবাতিতে ফুঁ দিয়ে কেক কাটার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তখনই বাধে বিপত্তি। তার ৪০তম জন্মদিন স্মরণীয় হয়ে থাকবে।

মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব, ফ্যাশান ডিজাইনার নিকোল রিচি ৪০তম জন্মদিন সেলিব্রেট করতে পার্টি রেখেছিলেন। সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে এমন কাণ্ড ঘটবে কে আর জানত! অল্পের জন্য রক্ষা পেলেন নিকোল রিচি। 

জন্মদিনে নিকোল রিচির জন্য হাজির ছিল সুন্দর একটি কেক। তার ওপর রাখা ছিল জ্বলন্ত মোমবাতি। কেক কাটার আগে সেই মোমবাতিতে ফুঁ দিতেই বিপত্তি। চুলে আগুন ধরে যায় অভিনেত্রীর। আতঙ্কে চিৎকার করে ওঠেন নিকোল। আরেকটু হলে জামাতেও আগুন লেগে যেত তার।

ভিডিওটি শেয়ার করে মার্কিন অভিনেত্রী লেখেন, আচ্ছা ... এখন পর্যন্ত ৪০। নিকোল রিচির শেয়ার করা এই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিওর নিচে প্রায় ১৫ হাজার কমেন্ট পড়েছে। নিকোলের স্বামী, সংগীতশিল্পী জোয়েল ম্যাডেন, রসিকতা করে লিখেছেন, এটা গরম। কুইয়ার আই হোস্ট অ্যান্টনি পোরোস্কি মন্তব্য করেছেন, আমি হাসতে ভয়ঙ্কর বোধ করছি, দুঃখিত, জন্মদিনের শুভেচ্ছাও!!!

রিয়েলিটি সিরিজ 'দ্য সিম্পল লাইফ' দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন নিকোল রিচি। যেখানে তিনি তার শৈশবের বন্ধু এবং সহকর্মী প্যারিস হিল্টনের সঙ্গে অভিনয় করেন। ২০০৩ থেকে ২০০৭ পর্যন্ত ওই রিয়ালিটি শোটি সম্প্রচারিত হয়। এ ছাড়াও 'কিডস ইন আমেরিকা' এবং 'হোয়াইট কলার ব্লু'-এর মতো চলচ্চিত্রেও অভিনয় করেন নিকোল। 'সিক্স ফিট আন্ডার' এবং 'রুপল ড্র্যাগ রেস'-এর মতো টিভি শোতেও অংশ নিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by NICOLE RICHIE (@nicolerichie)



সাতদিনের সেরা