kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

মাথা ও কপালে আঘাত পেয়েছেন পূজা চেরি

অনলাইন ডেস্ক   

১২ আগস্ট, ২০২০ ১৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



মাথা ও কপালে আঘাত পেয়েছেন পূজা চেরি

চিত্রনায়িকা পূজা চেরি পা পিছলে পড়ে আহত হয়েছেন। এ ঘটনায় মাথায় ও কপালে বেশ আঘাত পেয়েছেন পূজা, বেশ রক্তপাতও হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন অভিনেত্রীর মা ঝর্ণা রায়। এখন বাসাতেই চিকিৎসা নিচ্ছেন পূজা।

পূজার মা ঝর্ণা রায় বলেন, গতকাল রাতে সে (পূজা চেরি) ওয়াশরুমে গিয়েছিল। বের হবার হবার পরেই সে পা পিছলে পড়ে যায়। আমরা দ্রুত তাকে উদ্ধার করে ঘরে নিয়ে আসি। মাথায় ও কপালে বেশ আঘাত লেগেছে। কিছু কিছু জায়গা ফুলে গেছে ও কেটে গেছে। রক্তপাত শুরু হয়। রক্তপাত থামাতে প্রায় আড়াই ঘণ্টা লেগেছে বলে জানান ঝর্ণা রায়।

পূজা চেরি রায়ের মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

পূজা শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রঙ (২০১২), তবুও ভালোবাসি (২০১৩), অগ্নি (২০১৪) চলচ্চিত্রে অভিনয় করেছেন। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ হয়। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেন আরেক নবাগত আদৃত।

তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২। নবাগত পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা