kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

ব্রিটেনের রানি আমার ভক্ত : রাখি

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জানুয়ারি, ২০২০ ১৪:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ব্রিটেনের রানি আমার ভক্ত : রাখি

 ফের ভাইরাল রাখি সাওয়ান্তের ভিডিও। যেখানে একটি বাথটাবে বসে ভিডিও করতে দেখা যায় টেলিভিশনের ড্রামা কুইনকে। রাখির ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে রাখি সাওয়ান্তকে বলতে শোনা যাচ্ছে, তিনি লন্ডনে রয়েছেন। লন্ডনে সবকিছুই ভালো কিন্তু তাঁর মন টিকছে না। মায়ের অস্ত্রপচারের জন্য তিনি মুম্বাইতে গিয়েছিলেন ঠিকই, কিন্তু সেখান থেকে ফের লন্ডনে ফিরে এসেছেন। শুধু তাই নয়, লন্ডনের রানিও নাকি তাঁর ভক্ত। পাশাপাশি লন্ডনের প্রায় সব মানুষ তাঁকে ভালোবাসেন, পছন্দ করেন বলেও দাবি করেন রাখি সাওয়ান্ত। বাথরুমের মধ্যে বাথটাবে বসে রাখি সাওয়ান্ত যে ভিডিয়ো শেয়ার করেন, তা ভাইরাল হওয়ার পাশাপাশি জোর কদমে শুরু হয়ে যায় অভিনেত্রীর সমালোচনা।

মাথায় গোলাপি রঙের চুল বসিয়ে, বাথটাবে বসে রাখি কেন এই ধরনের উদ্ভট ভিডিও শেয়ার করছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে দেন অনেকেই।

প্রসঙ্গত সানি লিওন বলিউডে পা রাখার পর থেকে প্রাক্তন পর্নস্টারকে নিয়ে একের পর এক মন্তব্য করতে শুরু করে দেন রাখি সাওয়ান্ত। প্রাক্তন পর্নতারকাকে কেন বলিউডে জায়গা দেওয়া হয়েছে এবং তাঁকে দিয়ে কেন সিনেমায় অভিনয় করানো হচ্ছে, তা নিয়ে তীর্যক মন্তব্য় করতে শুরু করেন। 

শুধু তাই নয়, সানি লিওনকে ভারতবর্ষ থেকে বের করে দেওয়া উচিত বলেও মন্তব্য করতে শুরু করেন রাখি। যদিও টেলিভিশনের ড্রামা কুইনের একের পর এক আক্রমণের পরও এ বিষয়ে মুখ খোলেননি সানি লিওন।

মন্তব্য



সাতদিনের সেরা