kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসির রায় ও ৩ জনের যাবজ্জীবন

নড়াইল প্রতিনিধি    

৩০ নভেম্বর, ২০২১ ১৩:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসির রায় ও ৩ জনের যাবজ্জীবন

নড়াইলের ভবানীপুরে মফি শেখ হত্যা মামলায় একজনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন জেলা ও দায়রা জজ আদালত। আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ আদেশ দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হলেন সদর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে জামিনুর রহমান মোল্যা। এ ছাড়া আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন একই গ্রামের লুৎফর রহমানের ছেলে সাদ্দাম হোসেন শুভ, মৃত মোকছেদ মোল্যার ছেলে সাহিদ মোল্যা ও মৃত ছাকেম আলীর ছেলে সাত্তার মোল্যা। এ ছাড়া ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

মামলার অপর আসামি আবেদুর খাতুন ও সাখায়েত হোসেনের বিরুদ্ধে পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেকে বেকসুর খালাস দেওয়া হয়।  

মামলার বিবরণে বলা হয়, ২০১৬ সালের ১৮ জুলাই সকালে সদর উপজেলার ভবানীপুর গ্রামের মফি শেখ ছেলে মিঠুন শেখের উপবৃত্তির টাকা তুলতে সরকেল ডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। টাকা তুলে ছেলেকে নিয়ে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে মাথাভাঙ্গা ব্রিজের কাছে এলে আসামিরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।  



সাতদিনের সেরা